বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

শেরপুরে গৌরিপুর ও খোয়ারপাড় দুই এলাকার সংঘর্ষে নিহত-২ আহত-২০

শেরপুর প্রতিনিধিঃ শেরপুর শহরের গৌরিপুর ও খোয়ারপাড় কুদলাপাড়া মহল্লাবাসীর মাঝে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোমবার রাতের সংঘর্ষে জড়ায়,এঘটনায় নিহত দুই আহত হয়েছে বিশের অধিক। নিহত আরিফুল ইসলাম শ্রাবন (৩২) গৌরিপুর মহল্লার মিন্টু মিয়ার ছেলে বলে জানা যায়।

৯ সেপ্টেম্বর সোমবার রাত ১১টার দিকে সংঘর্ষের পর গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে আহত শ্রাবনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু ঘটে।

এনিয়ে ওই সংঘর্ষের ঘটনায় গৌরিপুর মহল্লার দুইজনের মৃত্যু ঘটলো। এর আগে সোমবার রাতে প্রতিপক্ষের পিটুনীতে গৌরিপুর মহল্লার বাসিন্দা হাফেজ আজাহার আলীর ছেলে ট্রলি শ্রমিক আশরাফুল আলম মিজান (৩৫)-এর মৃত্যু ঘটে। আহতদের কে শেরপুর জেলা সদর হাসপাতাল এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় বর্তমানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পুলিশ এবং সেনাবাহিনী টহল জোরদার করে পরিস্থিতি নিয়ন্ত্রণে চেষ্টা করছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com